হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারী এ্যাম্বুলেন্স উদ্বোধন করেন সাংসদ সেলিমা আহমেদ।

হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারী এ্যাম্বুলেন্স উদ্বোধন করেন সাংসদ সেলিমা আহমেদ।


কবি দেলোয়ার হোমনা প্রতিনিধি

কুমিল্লার হোমনায় জনগনের দ্রুত স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষে একটি নতুন সরকারী এ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়েছে । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রালয়ের অর্থায়নে সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সরকারী এ্যাম্বুলেন্স প্রদান উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ ।

See also  নিরাপদ চিকিৎসা চাই, কুমিল্লায় কমিটি গঠন।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মহাসিন সরকার, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আবদুস সালাম সিকদার, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ, সদস্য মাহবুব খন্দকার,আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদুল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান,হাড়ির খোজে বাড়ির পরিচালক আবদুস সালাম ভূইয়া, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন,ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশসহ দলীয় নেতৃবৃন্দ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন ।

See also  জনগণকে সাথে নিয়েই একটা সুন্দর সমাজ গড়তে চাই।

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/grambanglar/public_html/wp-includes/functions.php on line 5107