মাথাভাঙ্গা ইউনিয়নে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত।

মাথাভাঙ্গা ইউনিয়নে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত।


এমএ কাশেম ভূঁইয়া-হোমনা (কুমিল্লা)
কুমিল্লার হোমনার মাথাভাঙ্গা ইউনিয়নে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন পালিত হয়েছে।
সারাদেশের ন্যায় সকাল ৯টা থেকে মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদেও কর্মসূচীর শুভ সূচনা হয়।
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবদুস সালাম শিকদার উপস্থিত থেকে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন।
পরবর্তীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজিরুল হক ভূঁইয়ার নির্দেশনায় ৯টি ওয়ার্ডের নিবন্ধিত ৬শ’ জনগণের মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান করা হয়।
এসময় উপিস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড মেম্বার মো. আলাউদ্দিন, ৩নং ওয়ার্ড মেম্বার মো. আলী আহমেদ, সংরক্ষিত মহিলা মেম্বার রোজি বেগম, ৪নং ওয়ার্ড মেম্বার মো. জাকির হোসেন, ৫নং ওয়ার্ড মেম্বার মো. হানিফ, ৬নং আবদুল আউয়াল, সংরক্ষিত মহিলা মেম্বার সানজিদা বেগম, ৭নং ওয়ার্ড মেম্বার মো. কবির হোসেন সাধন, ৮নং ওয়ার্ড মেম্বার মো. সাজাহান ও ৯নং ওয়ার্ড মেম্বার মো. মুসলেম, সংরক্ষিত মহিলা মেম্বার রাইধনী রায় প্রমূখ।
এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও সাবেক যুবলীগের নেতৃবৃন্দসহ ৯টি ওয়ার্ডের গ্রামপুলিশ গণ টিকাদান কর্মসূচী সফল করতে সহযোগিতা করেন।
মো. নাজিরুল হক ভূঁইয়া চেয়ারম্যান জানান, টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে গত ৫আগস্ট সকল ওয়ার্ডের মেম্বারবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও সাবেক যুবলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে আলোচনা সভা ও কমিটি গঠন করে তালিকা প্রদান করা হয়। আলহামদুলিল্লাহ কোন রকম বিশৃঙ্খলা ছাড়াই ভ্যাকসিন ক্যাম্পেইন সম্পন্ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ আমার পরিষদ সর্বদা ই অক্ষরে অক্ষরে পালন করে থাকে। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্বাস্থ্য কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

See also  আদালতের রায়কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তিতাসে নির্মাণ কাজে বাধার অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/grambanglar/public_html/wp-includes/functions.php on line 5107