মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেয়ালের নির্মাণ কাজ উদ্বোধন।

মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেয়ালের নির্মাণ কাজ উদ্বোধন।

হুমায়ুন কবির,স্টাফ রিপওর্টারঃ কুমিল্লার হোমনা উপজেলার মাথাভাঙা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের দেয়ালের নির্মান কাজের উদ্বোধন করেন মাথাভাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজিরুল হক ভূইয়া। এ সময় আরও উপস্থিত ছিলেন ১,২,৩ সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রুজী বেগম, মিলন ভূইয়া, মোহাম্মদ আলী, নাসির উদ্দিন, বাবুল মোল্লা, আবুল কালাম আজাদ, মজিবুল হক সহ অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

See also  সিনতাই চক্রের মূলহোতা শ্রমিকলীগ নেত্রীসহ আটক ৪।

স্থানীয় সুত্রে জানা যায়, গ্রামবাসীর দীর্ঘ দিনের প্রত্যাশা ছিল বিদ্যালয়ের পশ্চিম পাশের গর্ত টা বালি দিয়ে ভরাট ও সামনের এই দেয়ালটি। ইত্যিপূর্বে অনেক মহলে আবেদন করলেও সারা পড়েনি এই অবহেলিত বিদ্যালয়ের উন্নয়নে। মহিলা ইউপি সদস্য রুজী বেগম জানান চেয়ারম্যান সাহেব কয়েকমাস আগে গর্তটা বালি দিয়ে ভরাট করে দেওয়াতে বিদ্যালয়ের পরিবেশ বদলে গেছে। তিনি আরও জানান বাচ্চাদের আগে খেলাধুলা করতে সমস্যা হয়েছে এখন মাঠটা প্রশস্থ হওয়াতে আর সমস্যা হবে না।

See also  মাথাভাঙ্গা ইউনিয়নে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত।

১ নং মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজিরুল হক ভূইয়া জানান প্রকল্পটি এলজিএসপির আওতায় হচ্ছে। দেয়ালটি নিচে বেইজ হয়ে অনেকগুলো খুটি হবে। গ্রেড ভিম হবার পর ৪ ফুট উচ্চতার একটা দেয়াল ও উপরের ২ ফুট গ্রীল হবে এবং মাঝে একটা গেইট হবে।

See also  হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারী এ্যাম্বুলেন্স উদ্বোধন করেন সাংসদ সেলিমা আহমেদ।

দেয়াল টি প্রায় ১১৪ ফুটের মত দৈর্ঘের হবে। বিদ্যালয়ের সামনের দিগে ও রাস্তার পাশে হওয়ায় বাচ্চারা খেলাধুলা করতে গিয়ে রাস্তায় যেতে পারবে না ও দুর্ঘটনার আশংকা কমে যাবে।

উপস্থিত স্থানীয় অনেকেই জানান আশেপাশের অনেক বিদ্যালয়ে সিমানা দেয়াল থাকলেও আমাদের গ্রামের এই বিদ্যালয়ে নেই । বিদ্যালয়ের গর্তটা বালি দিয়ে ভরাট ও দেয়ালের কাজ শুরু করায় তারা অনেক খুশি।


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/grambanglar/public_html/wp-includes/functions.php on line 5107