মহিষমারীতে হাড়ির খোঁজে বাড়ি’র ঈদ উপহার।

মহিষমারীতে হাড়ির খোঁজে বাড়ি’র ঈদ উপহার।

আবুল কাশেম, বার্তা সম্পাদকঃ কুমিল্লার হোমনা উপজেলার মহিষমারী গ্রামের অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে হাড়ির খোঁজে বাড়ির পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্রসামগ্রী বিতরণ করা হয়।

মানব কল্যাণে নিয়জিত আব্দুস সালামের প্রতিষ্ঠিত হাড়ির খোঁজে বাড়ি এখন আর কোন অচেনা নাম নয়। সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষের জন্য অনেক মানবিক কাজ করে সর্ব মহলে প্রশংসা পেয়েছে এই মানবিক সংগঠন। আব্দুস সালামের প্রতিষ্ঠিত হাড়ির খোঁজে বাড়ি বিশেষ করে অসহায় প্রতিবন্ধীদের পাশে দাড়িয়ে সহয়তা করে যাচ্ছে। দীর্ঘদিন ধরে প্রতি শুক্রবার গরীব, দুঃখী অসহায় মানুষকে একবেলা আহার করাচ্ছে। উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় মানুষজন আব্দুস সালামের এই উদ্যোগে অনেক খুশি।

See also  মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেয়ালের নির্মাণ কাজ উদ্বোধন।

সেই ধারাবাহিকতায় এবারের বৈশ্বিক দূর্যোগের করোনা মহামারির এই সময়ে নানান কার্যক্রম হাতে নিয়েছে।

See also  কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি।

আজ ৩০ রমজানের দিনে মানবিক ও সামাজিক সেবামূলক সংগঠন “হাড়ির খোঁজে বাড়ি ” র সৌজন্য মহিষমারী গ্রামের কিছু অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে বস্ত্রসামগ্রী বিতরণ করেন সাংবাদিক আবুল কাশেম ও এম ওসমান গনি মোল্লা। এসময় আরো উপস্থিত ছিলেন এবাদুল হোসেন ও মোহাম্মদ ফারুক।

See also  মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেয়ালের নির্মাণ কাজ উদ্বোধন।

বস্ত্রবিতরন করার সময় শারীরিক প্রতিবন্ধী এক মহিলা জানান গতবছর আব্দুস সালাম ওনাকে খামে করে একহাজার টাকা দিয়েছিলেন যা করোনার এই মহা বিপর্যয়ের সময় আমার অনেক উপকারে আসে।

আব্দুস সালামের হাড়ির খোঁজে বাড়ির এমন মানবিক কার্যক্রম প্রতিনিয়ত চলছে।