কুমিল্লা উ. মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সৌজন্যে দোয়া মাহফিল।

কুমিল্লা উ. মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সৌজন্যে দোয়া মাহফিল।

কুমিল্লা উত্তর জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের চান্দিনা অস্থায়ী কার্যালয়ে জননেতা ড. খন্দকার মোশাররফ হোসেন স্যার ও স্যারের সহধর্মিণী সহ বিএনপির যে সকল নেতৃবৃন্দ করোনায় ও বিভিন্ন রোগে আক্রান্তদের রোগমুক্তির জন্য কুমিল্লা উত্তর জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মহফিল এর আয়োজন করা হয়।
উক্ত আয়োজনে সভা পরিচালনা করেন ডাঃ আবু ইউসুফ সাধারণ সম্পাদক কুমিল্লা উত্তর জেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দল।

READ  ইতালি প্রবাসীর সৌজন্যে খাদ্য সামগ্রী বিতরণ।

উত্তর জেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সভাপতি ওমর ফারুক মিয়াজির সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। কুমিল্লা উত্তর জেলার মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন দোয়া ও মিলাদ মাহফিলে।

READ  কুমিল্লা উত্তর জেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দলকে ফুল দিয়ে বরণ।

বহুবাড়ের এমপি ও মন্ত্রী এবং উপমহাদেশের প্রখ্যাত ভূ-তাত্বিক এবং জননন্দিত নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনের ও ওনার স্ত্রী জনাবা বিলকিস মোশাররফ করোনা আক্রান্ত হলে দাউদকান্দি, মেঘনা, হোমনা ও তিতাসের জাতীয়তাবাদ বিএনপির ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে আশে শোকের ছায়া। বিভিন্ন স্থানে নেতাকর্মীরা রোগ মুক্তির জন্য দোয়া মাহফিল করেন তিতাস, হোমনা, দাউদকান্দি ও মেঘনায়।

READ  তিতাসের বন্ধরামপুরে ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ।

বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি ও ওনার পরিবারের পক্ষ থেকে সবার নিকট দোয়া কামনা করা হয়। উল্লেখ্য জননন্দিত নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন ও ওনার সহধর্মিণী করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।