কুমিল্লা উত্তর জেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দলকে ফুল দিয়ে বরণ।

কুমিল্লা উত্তর জেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দলকে ফুল দিয়ে বরণ।

দাউদকান্দি উপজেলার বাড়পাড়া ইউনিয়নে জিয়াউল ইসলাম দিপুর বাড়িতে  কুমিল্লা-উওর-জেলা মুক্তিযুদ্ধের-প্রজন্ম-দলকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় জাতীয়তাবাদ বিশ্বাসী নেতাকর্মীরা। কুমিল্লা উত্তর জেলার হোমনা, তিতাস,চান্দিনা, মুরাদনগর ও দাউদকান্দি থেকে নব গঠিত কুমিল্লা উত্তর জেলার মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের নেতাকর্মীরা অপরাহ্নের পর সভাস্থলে উপস্থিত হোন। নব গঠিত কুমিল্লা উত্তর জেলার মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের এর সভাপতি ওমর ফারুক মিয়াজির সভাপতিত্বে দলের নানান কর্মসূচি ও দলকে সুসংগঠিত করতে উদ্দীপনামূলক বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ডাঃ ইউসুফ। উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মিজানুর রহমান শুভ, সহ সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, সম্মানিত সদস্য তরিকুল ইসলাম, মামুন রশিদ সহ দাউদকান্দি উপজেলা মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সিনিয়র -জুনিয়র অনেক নেতৃবৃন্দ।

See also  মহিষমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেয়ালের নির্মাণ কাজ উদ্বোধন।

কুমিল্লা উত্তর জেলার প্রতিটি ইউনিটে শক্তিশালী ও প্রানবন্ত কমিটি গঠন করে প্রতিটি ইউনিয়ন পর্যায়ে দলের আদর্শ বিস্তার করার উপর আলোকপাত করেন বক্তারা।

See also  কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি।

স্থানীয় বক্তারা ওমর ফারুক মিয়াজিকে কুমিল্লা উত্তর জেলার মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সভাপতি করায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ও এমপি ড. খন্দকার মোশাররফ হোসেন ও বাংলাদেশ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সিনিয়র সহ-সভাপতি ড. মারুফ হোসেন খন্দকার সাহেবকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

See also  মহিষমারীতে হাড়ির খোঁজে বাড়ি'র ঈদ উপহার।

সভা শেষে নব গঠিত কমিটির নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেয় স্থানীয় নেতাকর্মীরা ও জেলা কমিটির ভবিষ্যত নানান কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। ওমর ফারুক মিয়াজি পরিশেষে সবাইকে দলের প্রতি আন্তরিক হয়ে কাজ করার জন্য আহব্বান জানিয়ে সভার সমাপ্ত বক্তব্য দিয়ে সভার ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *