হোমনা থেকে অপহৃত ৩ শিশু গাজীপুর থেকে উদ্ধার।

হোমনা থেকে অপহৃত ৩ শিশু গাজীপুর থেকে উদ্ধার।

আইয়ুব আলী,হোমনা
কুমিল্লার হোমনা থেকে অপহৃত ৩ শিশু ঢাকা গাজীপুর চৌরাস্তা থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে গাজীপুর বাসন জিএমপি থানার সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়। উদ্ধারকৃতরা হলেন – ঘনিয়ারচর গ্রামের ইউনুস মিয়ার ছেলে ফয়সাল (১০),শরীফ উদ্দিনের ছেলে মাহিন (১২)ও অলি মিয়ার ছেলে সাহেদ (৯)।

READ  রাস্তার বেহালদশা, যেন দেখার কেউ নেইঃ তিতাসের খবর।

থানা ও পারিবারিক সুত্রে জানা যায়, গত সোমবার সকালে ঘনিয়ারচর হলিচাইল্ড কিন্ডারগার্টেন স্কুলের পাশে তারা ৩ জন শিশু সাইকেল নিয়ে খেলা করার সময় অপহরণকারীরা মাইক্রো গাড়ি করে নিয়ে যায়। স্বজনরা অনেক খোঁজা খুজির পর না পেয়ে হোমনা থানায় জিডি করেন। মঙ্গলবার সকালে গাজীপুর চৌরাস্তা মোড়ে শিশু ৩ জন শিশু কান্না করছিল। এমন সময় স্থানীয় লোকজন তাদেরকে জিজ্ঞাসা করলে নিখোঁজ হওয়া মাহিন তার ঠিকানা বলে ও জেঠা সুমন মিয়ার ফোন নাম্বার দেয়। স্থানীয় লোকজন গাজীপুর বাসন থানায় খবর দেয়। পরে গাজীপুর থানার সহযোগিতায় হোমনা থানায় খবর দিলে থানার এসআই মোতাব্বির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

READ  কুমিল্লা উ. মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সৌজন্যে দোয়া মাহফিল।

এ ব্যাপারে হোমনা থানার এসআই মো. মোতাব্বির হোসেন বলেন, অপহৃত ৩ জন শিশু গাজীপুর থেকে উদ্ধার করে স্বজনদের কাছে দিয়ে দেওয়া হয়েছে ।

READ  হোমনায় লকডাউন অমান্য করায় ১০ জনকে অর্থদন্ড।